সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে ইউএনওর মাধ্যমে প্রধান উপদেষ্টার ত্রান তহবিলে অর্থ সহায়তা দিলেন বিএনপি।

গোদাগাড়ীতে ইউএনওর মাধ্যমে প্রধান উপদেষ্টার ত্রান তহবিলে অর্থ সহায়তা দিলেন বিএনপি।

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী :

রাজশাহীর গোদাগাড়ীতে বিএনপির নেতৃবৃন্দ পক্ষ থেকে প্রধান উপদেষ্টার ত্রান তহবিলে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুর ২ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৯ নং চর আষাড়িয়াদহ ইউনিয়ন শাখা ও অঙ্গ সংগঠন সমূহের পক্ষ থেকে গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত এর মাধ্যমে বন্যা দূর্গত এলাকার জন্য সহায়তা হিসেবে প্রধান উপদেষ্টার ত্রান তহবিলে নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা হস্তান্তর করা হয়। এছাড়াও চর আষাড়িয়াদহ ইউপি মোড় বাজার কমিটির পক্ষ থেকে একই সময়ে প্রধান উপদেষ্টা ত্রান তহবিলে ২৭ হাজার ৫০০ টাকা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৯ নং চর আষাড়িয়াদহ ইউনিয়নের সভাপতি গোলাম মোস্তফা চাঁদ, বাজার কমিটির সভাপতি আরশেদ আলী, বিএনপি অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এবং বাজার কমিটির সদস্যবৃন্দ।

অর্থ সহায়তা গ্রহণের পূর্বে উপজেলা নির্বাহী অফিসার তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, আমরা সকল দূর্যোগে সম্মিলিত প্রয়াসের মাধ্যমে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়িয়েছি। এটি আমাদের চিরাচরিত ঐতিহ্য। চর আষাড়িয়াদহ ইউনিয়নবাসীকে যে কোন ধরনের সহিংসতা পরিহার করে এ ধরনের কার্যক্রম চালিয়ে যাওয়ার আহ্বান জানান। তিনি আরও বলেন, মানুষ মানুষের জন্য সবাইকে ত্রানের হাত বাড়িয়ে গরীব অসাহায় মানুষের পাশে থাকার অনুরোধ জানান।

ইউনিয়ন সভাপতি গোলাম মোস্তফা চাঁদ উপজেলা নির্বাহী অফিসার কে আশ্বাস্ত করেন চর আষাড়িয়াদহ ইউনিয়ন যদিও উপজেলার একটি বিচ্ছিন্ন জনবল এবং নদী ভাঙ্গন কবলিত এলাকা তবুও এখানকার মানুষ সকল সময়ে সহবস্থানে বিশ্বাসী, তারা হানাহানি পচ্ছন্দ করেন না।

 

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী