সংবাদ শিরোনাম :
শাহজাহান-রেজওয়ানা-সুমন, কোন সৈয়দের কপালে হবিগঞ্জ-৪ আসন!

শাহজাহান-রেজওয়ানা-সুমন, কোন সৈয়দের কপালে হবিগঞ্জ-৪ আসন!

ইমদাদুল ইসলাম, স্টাফ রিপোর্টার

হবিগঞ্জের মাধবপুর ও চুনারঘাট উপজেলা নিয়ে গঠিত হবিগঞ্জ -৪ আসন।অন্তর্বর্তীকালীন সরকার নির্বাচন ও যোগ্য নেতৃত্ব তৈরীর কাজ করছেন।
সৈয়দ মো:শাহজাহান, সৈয়দা রেজওয়ানা হাসান ও সৈয়দ সাইদুল হক সুমন। এই ৩ সৈয়দদের নেতৃত্ব নিয়ে সাধারণ মানুষের জল্পনা-কল্পনার যেন শেষ নেই। কেউ এলাকায় শিল্প বিপ্লব ঘটিয়ে হাজারো মানুষের কর্মসংস্থান করে জনকল্যানের কাজ করে যাচ্ছেন। কেউবা পরিবেশ নিয়ে জাতীয় পর্যায়ে কাজ করে এবার অন্তর্বর্তী সরকারের উপদেষ্টার আসনে আসীন হয়েছেন।কেউবা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে চাঞ্চল্যকর দু:সাহসিকতা দেখিয়েছেন বসেছিলেন এমপি পদেও।

মাধবপুর উপজেলায় বিপুল ভোটে বারবার উপজেলা চেয়ারম্যান হয়েছিলেন সৈয়দ মো শাহজাহান।তিনি কিংবা তার পরিবার থেকে সংসদীয় আসন হবিগঞ্জ -৪ প্রতিদ্বন্দ্বিতা করার গুঞ্জন শোনা যায়।অনেকে এ নিয়ে ফেইসবুকে লেখালেখিও করছেন।

অন্তর্বর্তীকালীন সরকারের বন পরিবেশ ও জলবায়ু উপদেষ্টা সৈয়দা রেজওয়ানা হাসান জনপ্রিয়তা ও নেতৃত্বে পিছিয়ে নেই। এই আসনের দলীয় কোন দল সংকট মহূর্তে কিংবা আলাপ আলোচনার মাধ্যমে তিনি বসতে পারেন ওই আসনে এমন সম্ভাবনাও উড়িয়ে দেওয়ার নয়।

৭ মাসের এমপি ব্যারিস্টার সুমন এখনও তরুণদের আইকন।শেষ মুহূর্তের আওয়ামীলীগ প্রেম তাকে ইংল্যান্ডে নির্বাসিত করেছে। রাজনৈতিক স্থিতিশীলতা তৈরি হলে এই আসনে প্রতিদ্বন্দিতা করতে পারেন সাবেক এই এমপি।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী