সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
মুন্সীগঞ্জে সিরাজদিখানে বিএনপির অন্তঃ কোন্দলের প্রভাব বিস্তারে হামলায় আহত ৫

মুন্সীগঞ্জে সিরাজদিখানে বিএনপির অন্তঃ কোন্দলের প্রভাব বিস্তারে হামলায় আহত ৫

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ 

মুন্সীগঞ্জের সিরাজদিখানের জৈনসার ইউনিয়ন বিএনপির মধ্যে অন্তঃ কোন্দল চলছে দীর্ঘদিন ধরে। ইউনিয়ন বিএনপির সভাপতি মো. নাজিম উদ্দিন শেখ তার বালু ভরাট বাণিজ্য, গ্রাম্য বিচার সালিশ, জোর দখল ও আধিপত্য ধরে রাখতে বেপরোয়া হয়ে উঠেছেন।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে কাঁঠালতলী গ্রামে নাজিম উদ্দিন শেখ তার ভাতিজা সাবেক ইউপি সদস্য ও থানা বিএনপির সদস্য শেখ তৌহিদুল ইসলাম টিটু (৪৭), যু্বদল নেতা হৃদয় শেখ (৩০) ও নবীনুর হোসেন নবিকে (৩৮) মারধর করার অভিযোগ উঠেছে। আহত এই তিনজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছেন।এর আগেও তিনি দুইজনকে পিটিয়ে আহত করেছেন, তারা ঢাকায় বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন।  এ বিষয়ে তৌহিদুল ইসলাম টিটু বাদী হয়ে সিরাজদিখান থানায় নাজিম উদ্দিন শেখসহ ১৫/১৬ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

এছাড়া এলাকার অনেকে জানান, গত শুক্রবার সন্ধায় কাঁঠালতলী গ্রামের আরেক সাবেক ইউপি সদস্য মোফাজ্জল হোসেন এর দোকানঘর দখল করতে যান নাজিম উদ্দিন শেখ ও তার লোকজন। তখন তোফাজ্জল হোসেন বাঁধা দিলে তাকে কাঁঠালতলি বিএনপি কার্যালয়ে এনে মারদর করে। বর্তমানে সে ঢাকার একটি প্রাইভেট  হাসপাতালে ভর্তি রয়েছে। গেল রবিবার সন্ধায় উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক শেখ মো. আমিনকে মারধর করে। সে মিটফোর্ড হাসপাতালে ভর্তি রয়েছে।

টিটু,হৃদয় ও নবী হোসেন জানান, নাজিম উদ্দিন টাকা খেয়ে আওয়ামী লীগের ইসরাফিল বাবুকে ৩ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক বানাইছে, বিচার সালিশে তার মন মত সিদ্ধান্ত দেয়। বালুভরাট বানিজ্য শুরু করেছে, দোকানপাট দখলসহ প্রভাব বিস্তার শুরু করেছে। এসব বিষয়ে কেউ কিছু বললেই তার লোকবল, লতিব্দি চরের ভাড়াটে গুন্ডাদের নিয়ে হামলা করে আমাদেরকে আহত করে। প্রশাসনের নিকট বিচার চাই ও দলিয়ভাবে তার নানা অপকর্ম  তদন্ত করে। তাকে দল থেকে বহিস্কার চাই।

নাজিম উদ্দিন এর সাথে মোবাইল ফোনে একাধিক বার চেষ্টা করা হলেও তিনি ফোনে সারা দেননি।

সিরাজদিখান থানা পুলিশ পরিদর্শক তদন্ত মো. মোক্তার হোসেন জানান,  বিষয়টি শুনেছি। লিখিত  অভিযোগ মাত্র পেলাম, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী