সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী।

মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী।

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযানে সারাদেশে অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী। অন্তর্বর্তীকালীন সরকারের বেঁধে দেয়া সময় শেষ হচ্ছে আজ রাত ১২টায়।

এরপরই অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু হবে যৌথ সেনাবাহিনীর অভিযান। সাথে অভিযান চলবে মাদকের বিরুদ্ধেও। আইনের আওতায় আনা হবে মাদকের গডফাদারদেরও। এ তথ্য নিশ্চিত জানিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী।

এদিকে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. আবুজাফর রিপন স্বাক্ষরিত একটি আদেশ জারি হয়েছে

সেখানে বলা হয়েছে- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জারিকৃত প্রজ্ঞাপনের আলোকে স্থগিতকৃত লাইসেন্সের অনুকূলে ইস্যুকৃত আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ ৩ সেপ্টেম্বর ২০২৪ তারিখের মধ্যে নিকটস্থ থানায় জমাদানের নির্দেশ প্রদান করা হয়েছে।

উক্ত নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে আগামীকাল (৪ সেপ্টেম্বর) তারিখ হতে যৌথ অভিযান পরিচালনা করা হবে এবং অবৈধ অস্ত্র সংরক্ষণকারীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধারের পাশাপাশি সন্ত্রাসীদেরও আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মুহম্মদ শামসুল আলম সরকার তিনি বলেন, যৌথ বাহিনীর অভিযান: ‘শুধু অস্ত্র উদ্ধার নয়, সন্ত্রাসীদেরও ধরা হবে’ সেনাবাহিনী, পুলিশ, র‍্যাব, বিজিবিসহ অনান্য সংস্থার সদস্যরা অভিযানে অংশ নেবেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী