সংবাদ শিরোনাম :
অবৈধ অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করায় পুলিশের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের মানববন্ধন! 

অবৈধ অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করায় পুলিশের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের মানববন্ধন! 

 

রুমন হোসেন জিলহজ্ব,
লালমনিরহাট জেলা বিশেষ প্রতিনিধি:

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নে মোতালেব হোসেন আপেল (২১) নামে এক ব্যাক্তিকে অবৈধ অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করায় পুলিশের বিরুদ্ধে মানববন্ধন করেছে তার সহযোগী ও স্বজনরা।তবে পুলিশ বলছে তাকে সহায়তা করতে অপপ্রচার চালাচ্ছে চিহ্নিত কয়েকজন মাদক ব্যবসায়ী।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে বিকালে উপজেলার দইখাওয়া বাজারের চিড়ার মিল এলাকায় এ মানববন্ধন করেন।এতে কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও গরু চোরা চালানকারীরে দেখা যায়। এরআগে ২১ আগস্ট দুপুরে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে এসব উদ্ধার করেন।

গ্রেফতারকৃত মোতাহার হোসেন আপেল হাতীবান্ধা উপজেলার গোতামারী এলাকার আজিজুল ইসলামের ছেলে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক ও পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আপেল দীর্ঘদিন ধরে মাদক ও অবৈধ অস্ত্রের ব্যবসা করে আসছিলেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে দশ কেজি গাজা ও একটি পিস্তল,চার রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন উদ্ধার করে। পরে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ-ঘটনার পরে মামলা ভিন্ন দিকে প্রবাহিত করতে স্থানীয় কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও তার স্বজনরা অপপ্রচার চালাতে পুলিশের বিরুদ্ধে মানববন্ধন করেন।

এছাড়াও আরও কয়েকজন স্থানীয় জানায়, তার বাবা আজিজুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করেন। তিনি মাদক ব্যবসা করে গাড়ী বাড়ি অনেক কিছু করেছে সে চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে একাধিক মাদক মামলা আছে কয়েকদিন আগে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার ও তার ছেলে গ্রেফতার করেছে।

 

এ-বিষয়ে হাতীবান্ধা থানার ওসি তদন্ত নির্মল চন্দ্র মহন্ত  বলেন, ওই এলাকা মাদকদ্রব্য এলাকা ওখানের কিছু লোক আছে যারা মাদক বিক্রয়ের সাথে সংযুক্ত। তার মধ্যে যে বাসায় আমাদের থানা পুলিশ অভিযান পরিচালনা করে তার শয়ক কক্ষ থেকে দশ কেজি গাজা ও একটি পিস্তল,চার রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন উদ্ধার করে। সেসময়ে সম্পূর্ণ নিরপেক্ষ সাক্ষীর উপস্থিতিতে আমাদের পুলিশ এ অভিযান চালিয়েছেন৷কোন ব্যাক্তি অপরাধ করে থাকলে সেটি ঢাকার চেষ্টা করেন। তার অপরাধকে ভিন্ন দিকে প্রবাহিত করতে তারা মানববন্ধন করেছেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী