সংবাদ শিরোনাম :
বন্যার্তদের ত্রাণ বিতরণে মহালছড়িতে বৈষম্য বিরোধী ছাত্র জনতা

বন্যার্তদের ত্রাণ বিতরণে মহালছড়িতে বৈষম্য বিরোধী ছাত্র জনতা

(রিপন ওঝা, মহালছড়ি)

সারাদেশের ন্যায় খাগড়াছড়ির মহালছড়ি জোনের আওতাধীন এলাকায় বন্যাক্রান্ত পরিস্থিতিতে ২২, ২৩ ও ২৪ আগস্ট ২০২৪ তারিখে স্বপ্ন বিলাস এগ্রোফার্মের কর্ণধার উদ্যোক্তা মোঃ খালেদ মাসুদ সাগর ও সমন্বয়ক মোঃ সাইদুর রহমান সরব উপস্থিতিতে ৪টি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম বৈষম্য বিরোধী ছাত্র জনতা অব্যহত রেখেছে।

গত কয়েক দিনের টানা ভারী বর্ষণের কারণে চেঙ্গী নদীর পানি বিপদসীমা অতিক্রম করে, যার ফলে মহালছড়ি সদর ইউনিয়নের সিলেটিপাড়া, চট্টগ্রামপাড়া, মুসলিমপাড়া, নতুনপাড়া, শান্তিনগর, হেডম্যানপাড়া, সাতগড়িয়া, চৌংড়াছড়ির মৌমেনশাহীাপাড়া, মাইসছড়ি ইউনিয়নে লেমুছড়ি, বটতলা, পাকিজাছড়ি, জামতলি, ও মাজিস্ট্রেট পাড়া, ক্যায়াংঘাটের সাতঘড়িয়া ও মুবাছড়ি কাপ্তাইপাড়াসহ কিছু নিম্নাঞ্চল পানিতে তলিয়ে যায় এবং উক্ত স্থানে বৈষম্য বিরোধী ছাত্রজনতা পৃথক পৃথক ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যহত রয়েছে। এই বন্যার ফলে স্থানীয় জনগণ চরম দুর্ভোগে পড়ে এবং তাদের দৈনন্দিন জীবনযাত্রা ব্যাহত হয়।

বৈষম্য বিরোধী ছাত্র জনতার চলমান এই উদ্যোগকে প্রশংসা করে বলেন, এই সহায়তা তাদের কঠিন সময়ে সহায়ক হয়েছে এবং তাদের পুনরায় স্বাভাবিক জীবনে ফিরতে সহায়তা করবে। ত্রাণ সামগ্রী পেয়ে স্থানীয় জনগণ গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া বাংলাদেশ সেনাবাহিনী, মহালছড়ি জোনও ত্রাণ বিতরণের কার্যক্রম অব্যহত রেখেছে এবং মহালছড়ি উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিস হতে বিভিন্ন স্থানে অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ কার্যক্রমে মাঠ পর্যায়ে রয়েছে।

উল্লেখ্য যে, বৈষম্য বিরোধী ছাত্র জনতার পক্ষ হতে সমাজের প্রতিষ্ঠিত বিত্তবানদের প্রতি বন্যার্তদের পাশের দাঁড়ানোর জন্যে কৃতার্থ আহ্বান জানান।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী