সংবাদ শিরোনাম :
নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী ।

মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী ।

নিজস্ব প্রতিবেদকঃ

মুন্সিগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামীম ওসমান ভূঁইয়ার ছোট ভাই স্বপন ভূঁইয়া বিএনপি পরিবারের সন্তান বিগত সময়ে ফেইসিস্ট আওয়ামী লীগ সরকারের মিথ্যা মামলার হয়রানির শিকার হয়েছেন ।

যার মামলা নং-২৪৩ তারিখ-২২-০৯-২০২২ আসামি নং-১৮৩ দুঃখের বিষয় হলো যে মুন্সিগঞ্জ সদর থানায় ৪ অগাস্ট এ ঘটে যাওয়া ছাত্র-জনতার উপরে হামলা মামলায় সে আসামি যা সম্পূর্ণ মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট।

 

সর্বশেষ এই ঘটনায় যারা জড়িত তাদের সর্বোচ্চ বিচারের আওতায় আনার অনুরোধ জানাই এবং নোংরা রাজনীতির শিকার নিরপরাধ স্বপন ভুইয়াকে মিথ্যা মামলা থেকে প্রত্যাহারের জোর দাবি জানিয়েছে তার এলাকা বাসী ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী