সংবাদ শিরোনাম :
শ্রীনগরে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে বিএনপি নেতা ফরহাদ হোসেন

শ্রীনগরে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে বিএনপি নেতা ফরহাদ হোসেন

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা বার্তা পৌঁছে দিতে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও মতবিনিময় করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মো. ফরহাদ হোসেন।

শুক্রবার (১১ অক্টোবর) বিকাল ৩টা থেকে উপজেলার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন শুরু করেন। মতবিনিময় কালে ফরহাদ হোসেন বলেন, এবারের পূজা একটি উৎসবে পরিণত হয়েছে। ধর্ম যার যার উৎসব সবার আমরা একত্রে তো সবাই উৎসব পালন করব আমাদের দলের পক্ষ থেকে তারেক রহমানের নির্দেশে আমাদের নেতাকর্মীরা আমাদের নিজ নিজ এলাকায় এখানে অবস্থান করে যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে তৎপর থাকবে ,একটি মহল এই পূজা মন্ডপে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশে একটি অরাজকতার পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে ,তারা যাতে সফল হতে না পারে বিএনপি নেতাকর্মীরা সেই দিকে সর্বদা লক্ষ্য রাখবে।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীনগর আনন্দদেব কেন্দ্রীয় মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মুন্সিগঞ্জ জেলা কমিটির আহবায়ক ও শ্রীনগর আনন্দদেব পূজা কেন্দ্রীয় মন্দিরের সভাপতি,স্বপন মোদক, শ্রীনগর আনন্দদেব পূজা কেন্দ্রীয় মন্দিরের সভাপতি, প্রদীপ কুমার সাহা, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক,ভোলানাথ চক্রবর্তী, জাতীয়তাবাদী দল বিএনপি পকুকুটিয়া ইউনিয়ন সভাপতি, আলম মৃধা, ৫ নং ওয়ার্ড সভাপতি, কবির হোসেন, পূজা উদযাপন কমিটির সভাপতি শিব শংকর সাহা ও সাধারণ সম্পাদক মদন দাসকুকুটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বাবু, শ্রীনগর উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক অপু মৃধা, শ্রীনগর উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহ্বায়ক মোঃ হাসান হোসেন, কুকুরটিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মতিউর রহমান মতি,
প্রমুখ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী