সংবাদ শিরোনাম :
নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার
গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় ভ্যান চালকের মৃত্যু।

গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় ভ্যান চালকের মৃত্যু।

 

নাজিমউদ্দীন খান
গোপালগঞ্জ প্রতিনিধিঃ

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টার সময় ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাট্টাইধোবা বাসস্ট্যান্ড নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

মিনি পিক-আপ ভ্যানটি (ঢাকা মেট্রো -১১-৭৯৮৮) খুলনাগামী ভাট্রাইধোবা স্টোপিজপে সড়কের পাশে দাড়িয়ে থাকা অটোভ্যান ও ইজিবাইককে ধাক্কা দিলে
ভ্যান ও ইজিবাইকের চালক এবং মহিলা যাত্রী সহ তিন জন
গুরুতর আহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আহতদের দ্রুত উপজেলা ১০০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভ্যান চালক মোঃ টিটুল (৫০) মোল্লকে মৃত ঘোষণা করে।নিহত টিটুল মোল্লা ভাট্টাইধোবা গ্রামের মৃত আব্দুল রহমান মোল্লার ছেলে।
গুরুতর আহত ইজিবাইক চালক আকবর আলী (৪২),ও যাত্রী আমেনা বেগমকে (৪৫) আশঙ্কাজনকবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানা ইনচার্জ আবুসাঈদ মোঃ খায়রুল আনাম জানান- পিক-আপভ্যানটি পালিয়ে যাওয়ার সময় উপজেলার ভাটিয়াপাড়া এলাকা থেকে আটক করা হয়।লাশের ময়নাতদন্ত শেষে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী