সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
নওগাঁর মহাদেবপুর ও মান্দা উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

নওগাঁর মহাদেবপুর ও মান্দা উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

 

উজ্জ্বল কুমার সরকার

নওগাঁর মহাদেবপুরে পুকুরের পানিতে মাইশা আক্তার (৩) নামের এক শিশু কন্যা ও মান্দায় দিঘির পানিতে ডুবে হুজায়ফা(৩) নামে এক ছেলে শিশুর মৃত্যু হয়েছে। মাইশা মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউপির উত্তর ভীমপুর ট্রাক ডাইভার মোহাম্মদ আলীর মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ২৭ সেপ্টেম্বর নিহত শিশু কন্যার দাদি অসুস্থ অনুভব করায় রাত ৯ টার সময় পাশের কয়েকটি বাড়ির পর এক গ্রাম্য ডাক্তারের বাসায় ওষুধ নিতে যান। সে তার দাদির পেছনে পেছনে যাওয়ায় তার দাদি বুঝতে না পারাই নিজ বাসায় চলে আসেন। বাসাতে শিশু না থাকায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে শিশুটিকে না পেয়ে নওহাটা ফাঁড়ির পুলিশ কে জানায়। ফাঁড়ির পুলিশ রাত ১১ টার সময় বাড়ির পাশের একটি পুকুর থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করে। শিশু কন্যার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নওহাটা পুলিশ ফাঁড়ির এস আই জিয়াউর রহমান জিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে খবর পাওয়ার পরে আমরা সেখানে গিয়ে পুকুরে পানি থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসি। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। অপর দিকে, শনিবার ২৮ সেপ্টেম্বর বেলা ১২টার দিকে মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের উত্তর পারইল দিঘিপাড়া গ্রামে দিঘির পানিতে ডুবে হুজায়ফা নামে এক ছেলে শিশুর মৃত্যু ঘটনা ঘটেছে।নিহত শিশু হুজায়ফা ওই গ্রামের সাইফুল ইসলামের ছেলে।
শিশুর বাবা সাইফুল ইসলাম জানান, ছেলে হুজায়ফা পার্শ্ববর্তী একটি সরকারি দিঘির পাড়ে সমবয়সী ফারজানা নামের এক শিশুর সঙ্গে খেলতে যায়। খেলাধুলার এক পর্যায়ে শিশু ফারজানা তার বাড়িতে একা ফিরে গেলে তার মা হুজায়ফার বিষয়ে জিজ্ঞেস করেন। এসময় ফারজানা তার মাকে দিঘির পাড়ে নিয়ে গেলে হুজায়ফাকে পানিতে পড়ে থাকতে দেখেন। পরবর্তীতে তার ডাক চিৎকারে সবাই গিয়ে শিশু হুজায়ফাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারনা করছি খেলাধুলার কোন এক সময় দিঘিতে পড়ে যাওয়া জুতা উঠাতে গিয়ে দিঘির পানিতে পড়ে মারা যায় সে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান বলেন, এ বিষয়ে আমি অবগত নই।
নওগাঁ #

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী