সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
কেশবপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করল স্বেচ্ছাসেবীরা ঐক্য পরিষদ।

কেশবপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করল স্বেচ্ছাসেবীরা ঐক্য পরিষদ।

 

আরশাদুল ইসলাম ঝন্টু কেশবপুর উপজেলা প্রতিনিধিঃ

যশোরের কেশবপুরে সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে শুক্রবার বিকেলে পৌর শহরের কেশবপুর ভাব টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটে ৮০ জন বন্যার্তের মাঝে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিভিন্ন এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে দেওয়া হয়েছে (চাল, ডাল, তেল ও আলু।)
ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী এনামুল হাসান নাঈম, বাবু বিশ্বাস, কামরুজ্জামান রাজু, গোলাম কিবরিয়া, এনামুল কবির সবুজ, নাজমুল ইসলাম, শেখ মাহেদুল হাসান ছোটন, বিশ্বাস জাহিদ হাসান, আব্দুল্লাহ, আবু সাঈদ, নয়ন হাসান, সোহেল রানা, শামিমুর রহমান, আবু দাউদ, রাসেল আহমেদ, ইমন হোসেন, তুহিন রেজা, তাজবিদ হোসেন তাজিম, মাসুদ রানা, কামরান হোসাইন, রনি হোসেন, হেলাল খান প্রমুখ। ত্রাণ সামগ্রী পেয়ে বন্যার্তরা খুশি প্রকাশ করেন। এর আগে কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকার বন্যার্ত ২০০ পরিবারের মাঝে ও পাইকগাছার হরিণখোলা এলাকার ৪০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী দেওয়া হয়। কেশবপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আর্থিক সহায়তা সংগ্রহ করে এসব ত্রাণ সামগ্রী দিয়েছে স্বেচ্ছাসেবীরা।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী