সংবাদ শিরোনাম :
সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা।
সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫

সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫

 

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
মুন্সিগঞ্জে সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় ৫ জন আহত হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর উপজেলার বাসাইল ইউনিয়নের পূর্ব ব্রজেরহাটি এলাকায় বিকালে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন,আলমগীর শেখ-(৫০)পিতা: মৃত তছুর আলী শেখ, মুন্না শেখ(৩৫)পিতা: মৃত নান্নু শেখ,আমান শিকদার (২৮)পিতা: মোশারফ শিকদার,লিমা বেগম (৪৫)স্বামী: আলমগীর শেখ,আন্নী বেগম (৪৫) স্বামী: মোশাররফ শিকদার।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার বাসাইল ইউনিয়নের পূর্ব ব্রজেরহাটি শেখ পাড়া এলাকায় ওয়ারিশ সম্পদ-কে কেন্দ্র করে দীর্ঘ দিন হাফিজ গ্রুপের সাথে আলমগীর গ্রুপের বিরোধ চলে আসছে।   পূর্বের বিরোধকে কেন্দ্র করে বুধবার বিকাল ৩ টার দিকে হাফিজ গ্রুপ অতর্কিত হামলা চালায় আলমগীর ও তার লোকজনের উপর ।   এতে করে আলমগীরসহ ৫ জন গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, হাফিজ ও জুবরাজ এর নেতৃত্বে  বহিরাগত লোক নিয়ে আলমগীর ও তার পরিবারের উপর যে হামলাটি করা হয়েছে তা মেনে নেওয়ার মতো না।   জমি-জমা নিয়ে তাদের মধ্যে সমস্যা রয়েছে। কিন্তু এভাবে মারামারি করার মতো কিছু হয়নি।  গ্রাম্য পঞ্চায়েতে এ বিষয়টি নিয়ে বেশ কয়েকবার বসা হয়েছে  হাফিজ তার বহিরাগত লোকজনের প্রভাব দেখিয়ে গ্রাম্য পঞ্চায়েত কে অবমাননা করে এবং আজকের এই ঘটনা ঘটায়।

আলমগীর শেখ এর ভাগিনা মোসতাক বলেন,জমি সংক্রান্ত বিষয় নিয়ে আমাদের সাথে পূর্বে থেকেই একটা বিরোধ চলে আসছে। কিন্তু ইদানিং তাদের সাথে আমাদের কোন প্রকার নতুন কোন ঝামেলা হয়নি যে তারা এই কাজটি করবে।  আক্কাস শেখ এর বড় ছেলে হাফিজের নেতৃত্বে জুবরাজ শেখ(৩৪) পিতা: জসিম শেখ, টুটুল শেখ(২৭) পিতা: জসিম শেখ, সোহান শেখ(২৫) পিতা: আনিছ শেখসহ বহিরাগত ১০/১৫ জন হাতে লাঠি ও দেশীয় অস্ত্র  নিয়ে হঠাত করে আমার মামার বাড়িতে প্রবেশ করেই মারধর শুরু করে।  মামা বাড়ির চিৎকার চেচামেচি শুনে আমার বড় ভাই মুন্না আমার খালাতো ভাই আমান ও আমার খালা আন্নি সে বাসায় গেলে তাদেরকে ও বেধড়ক  মারধর করে।পরে এলাকা থেকে থানায় কল দিলে পুলিশ তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

এবিষয় সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ খন্দকার হাফিজুর রহমান  বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী