সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
কেরানীগঞ্জে বিএনপি নেতার উপর যুবলীগ নেতার সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল*

কেরানীগঞ্জে বিএনপি নেতার উপর যুবলীগ নেতার সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল*

মশিউর রহমান স্টাফরির্পোটার:
ঢাকার কেরানীগঞ্জের কদমতলী এলাকায় বিএনপি নেতার উপর যুবলীগ নেতার সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।
বুধবার দুপুরে কদমতলী গোল চত্বর এলাকায় এই বিক্ষোভ মিছিলটি বের হয়ে জনি টাওয়ার,গোলাম বাজার এলাকা প্রদক্ষিণ করে আবার কদমতলী গোল চত্বরে এসে শেষ হয়। এ সময় মিছিল কারীরা হামলাকারী ভূমিদস্যু চাঁদাবাজ সাজেদুল ও সেরাজুল গংদের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়। বিক্ষোভ মিছিল শেষে হামলার শিকার আগানগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী বাহাড়ের বাড়িতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এই সংবাদ সম্মেলনে হাজী বাহার তার লিখিত বক্তব্যে বলেন, আওয়ামী লীগ আমলে ভূমি দস্যু সাজেদুল গংরা আমাদের জায়গা সম্পত্তি জোরপূর্বক দখল করে নেয়। স্বৈরাচার শেখ হাসিনার পতনের পরেও তারা ওই জায়গা সম্পত্তি ছেড়ে দেয়নি। গত ২৩ সেপ্টেম্বর সাজেদুল গংরা ওই জায়গা জমির মীমাংসা করবে বলে আমাকে দলিলপত্র নিয়ে তাদের দীন ফার্নিচারের দোকানে যেতে বলে। আমি তাদের কথা মত দলিলপত্র নিয়ে তাদের দোকানে প্রবেশ করা মাত্রই ভূমি দস্যু হাজী শামসুর নির্দেশে তার দুই ছেলে সাজেদুল ও সিরাজুলের নেতৃত্বে আমার উপর অতর্কিত হামলা চালিয়ে আমাকে বেদম মারপিট করে এবং একপর্যায়ে আমাকে হত্যার চেষ্টা চালায়। এ সময় আমার আর্তচিৎকারে আশেপাশের মানুষজন এসে আমাকে উদ্ধার করে। এই সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা হাজী শহিদুল ইসলাম, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু জাহিদ মামুন, যুবদল নেতা সালাউদ্দিন আহম্মেদ ও রতন প্রমূখ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী