সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
সিরাজদিখানে সৈয়দ সাগর স্মৃতি সংসদ ফুটবল টুর্ণামেন্ট  ফাইনাল খেলা ২০২৪ অনুষ্ঠিত ।

সিরাজদিখানে সৈয়দ সাগর স্মৃতি সংসদ ফুটবল টুর্ণামেন্ট  ফাইনাল খেলা ২০২৪ অনুষ্ঠিত ।

আসিফ বাঁধন,সিরাজদিখান প্রতিনিধিঃ

স্মৃতি আঁকড়ে ধরে রেখেছেন গত ৫ বছর আগে মৃত্যুবরণ মোল্লাকান্দি গ্রামের আইন বিভাগের শিক্ষার্থী সৈয়দ সাগর। তারই স্মরণে মুন্সীগঞ্জের সিরাজদিখানে সৈয়দ সাগর স্মৃতি সংসদ ফুটবল টুর্ণামেন্ট  ফাইনাল খেলা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেল ৪ টায় উপজেলার বালুচর ইউনিয়নের চরসাংহারদী চসুমউদ্দীনচর খেলার মাঠ সৈয়দ মেহেদী হাসান ও এলাকার যুব সমাজের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়।

বালুচর বাজার বনিক সমিতির সভাপতি ও মৃত সৈয়দ সাগরের পিতা সৈয়দ আমির হোসেনের সভাপতিত্বে বাংলা টিভির প্রতিনিধি মোঃ মোস্তফার সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দ আলতাফ হো‌সেন, বিশিষ্ট সমাজসেবক মোঃ শ‌হিদ বাউল, শেখ জ‌সিম আহম্মেদ, আক্তার হো‌সেন, দীন ইসলাম, সু‌মি আলম, মোঃ মুক্তার হো‌সেন, লাট মিয়া, সৈয়দ আক্তার হো‌সেন, আব্দুর রব, হারুনু অর র‌সিদ, মিঠুন বাউল, শেখ শামসুলউদ্দিন, শেখ আলাউদ্দিন মাদবর, ফারুক বাউলসহ গুনীজনরা উপস্থিত ছিলেন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী