সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস ।

প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস ।

 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ সদর উপজেলার নয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিক জিনিয়া ফেরদৌস প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এ জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন।

গত ১৮ সেপ্টেম্বর প্রাথমিক শিক্ষা পদক-২৪ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক ফাতেমা তুল জান্নাত এবং সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে জিনিয়া ফেরদৌসকে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত করা হয়।

এর আগে গত ১১ সেপ্টেম্বর প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এ সদর উপজেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

সদর উপজেলার নয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিক জিনিয়া ফেরদৌস দীর্ঘ বছর ধরে স্কুল পর্যায়ে স্কাউটিংয়ে বিভিন্ন কার্যক্রম করে আসছেন। বর্তমানে জিনিয়া সদর উপজেলার কাব লিডার পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী