সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
মুন্সিগঞ্জে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মৃত্যু, আহত ৩ 

মুন্সিগঞ্জে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মৃত্যু, আহত ৩ 

 

মুন্সীগঞ্জ প্রতিনিধঃ

মুন্সিগঞ্জে পৃথক দুটি স্থানে বিদ্যুতায়িত হয়ে মোহাম্মদ সুমন মিয়া (২০) নামে এক শ্রমিকের মৃত্যু এবং তিনজন আহত হয়েছেন। এদের মধ্যে দুজনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জের রামপাল ইউনিয়নের কোদালধোয়া ও গোবিন্দপুর এলাকায় আজ সোমবার বেলা ১২টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোদালধোয়া এলাকায় ভবন নির্মাণকাজের জন্য সয়েল টেস্টের কাজ করছিলেন শ্রমিকেরা। এ সময় ওই কাজে নিয়োজিত মোহাম্মদ সুমন মিয়াসহ তিনজন বিদ্যুতের তারে জড়িয়ে যান। পরে তাঁদের গুরুতর আহত অবস্থায় মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত সামিনুলকে (৪০) ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। এ ছাড়া একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে একই ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় মনা (৫৫) নামে এক শ্রমিক বিদুৎতের তারে জড়িয়ে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে উন্নত চিকিৎসার জন্য তাঁকেও ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠান হয়েছে। তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. কামাল প্রধান বলেন, দুটি স্থান থেকে বিদ্যুতায়িত হয়ে আহত চারজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সুমন নামের একজনের মৃত্যু হয়েছে। অপর আহত দুজনকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী