সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের অফিস উদ্বোধন

মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের অফিস উদ্বোধন

 

মোঃজসিম শেখ

মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় খালইস্ট বটতলাস্থ এলাকায় মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের অফিস শুভ উদ্বোধন করা হয়।
অফিসের শুভ উদ্বোধন করেন মুন্সিগঞ্জ সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা আব্দুল মান্নান খান। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সালমান হাসান। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী বিপ্লব হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কুমারভোগ ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম ঢালী, সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ রহমত উল্লাহ, সম্মানিত সদস্য আব্দুস সালাম, কার্যকরী সদস্য মোহাম্মদ আনোয়ার হোসেন ও মোহাম্মদ জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মুন্সিগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ রুবেল। এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক মোহাম্মদ মাসুদ হাসান খান, যুগ্ম সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ শাহ আলম, সদস্য মোহাম্মদ শামীম, মোহাম্মদ, মোহাম্মদ রুবেল বেপারী, নাসিমা সুলতানা রিতা, মোহাম্মদ সুমন, রুপা বেগম, লাইজু আক্তার, সালমান হাসান,কাদির খান,মানিক শেখ,মাসুম হাসান অাফিফ,মাসুদ রানা,আব্দুল মালেকসহ সংগঠনের সদস্যবৃন্দ।
বক্তারা বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। সাংবাদিক ইউনিয়ন ভোগ বিলাসিতার জায়গা নয়। এটি অধিকার আদায়ের সংগঠন। পেশাগত দায়িত্ব পালনে যদি কেউ ক্ষতিগ্রস্ত হয় কিংবা হামলা ও মামলার ষড়যন্ত্রের শিকার হয় তাহলে ঐক্যবদ্ধভাবে তা মোকাবেলা করা হবে। সাংবাদিকদের অধিকার আদায়ে সকলকে সচেতন হতে হবে। পত্রিকার বিভিন্ন সুযোগ সুবিধা সম্পর্কে জানতে হবে।
আলোচনা শেষে ফিতা কেটে মুন্সিগঞ্জ সাংবাদিক ইউনিয়নের অফিস শুভ উদ্বোধন করা হয়।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী