সংবাদ শিরোনাম :
নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার
গজারিয়ায় স্ত্রীর স্বীকৃতি না পেলে আত্মহত্যার হুমকি বাড়িতে অবস্থান

গজারিয়ায় স্ত্রীর স্বীকৃতি না পেলে আত্মহত্যার হুমকি বাড়িতে অবস্থান

ওসমান গনি
স্টাফ রিপোর্টার
মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা এক যুবতী স্ত্রীর স্বীকৃতি চেয়ে এক যুবককের বাড়িতে অবস্থান নিয়েছেন। তিনি দাবি করেছেন, ওই যুবক তাকে বিয়ের পর কয়েক বছর সংসার করলেও এখন তাকে মেনে নিচ্ছেন না।

অভিযুক্ত যুবক ফয়সাল আহমেদ পাপ্পু নয়ানগর গ্রামের আবুল কালামের ছেলে। মঙ্গলবার সকালে ওই যুবতী চট্টগ্রামের পাহাড়তলী উপজেলার বিটেক গ্রাম থেকে ছুটে আসেন নয়ানগর গ্রামে পাপ্পুর বাড়িতে। কিন্তু তার পরিবার মেনে নিচ্ছে না যুবতী কে। এ অবস্থায় পাপ্পু কে স্বামী দাবি করে তার বাসার সামনে অবস্থান নেন তিনি। এসময় তিনি বলেন স্ত্রীর স্বীকৃতি না পেলে মরে যাব।

বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি সংরক্ষিত মহিলা সদস্যসহ গণ্যমান্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে বিষয়টি মিটমাট করার চেষ্টা করে ব্যর্থ হন।

ওই যুবতী জানান, ঢাকায় একটি গার্মেন্টস কাজ করাকালীন সময়ে পাপ্পুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয় পড়েন তিনি। পরে তারা দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের কয়েক বছর পর স্বামী মাদকাসক্ত হয়ে পড়লে স্বামীকে ডিভোর্স দেন।

এভাবে কিছুদিন যাওয়ার পর পাপ্পু মাদক ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বিয়ের জন্য চাপ দিলে পুনরায় ২০২২ সালে তাঁদের বিয়ে হয়। বিয়ে করে ফেনী জেলায় একটি ভাড়া বাসায় থাকতেন তাঁরা। সেখানে তার স্বামী পাপ্পু একটি কোম্পানিতে কাজ করতেন। গত ৬মাস ধরে তাকে ভাড়া বাসায় রেখে চলে যান পাপ্পু এবং সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। বিভিন্ন ভাবে পাপ্পুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হন তিনি। উপায় না পেয়ে মঙ্গলবার তার গ্রাম থেকে গজারিয়া উপজেলার নয়ানগর গ্রামে পাপ্পুর বাড়িতে এসে ওঠেন।

বিষয়টি নিয়ে গজারিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান জানান,মেয়েটি চাইলে আইনি সহায়তা দেওয়া হবে বলে জানান তিনি।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী