সংবাদ শিরোনাম :
নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার
স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং

স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং

 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

এসো স্বপ্ন গড়ি স্বপ্ন পূরণ করি, এই শ্লোগানকে সামনে
রে‌খে শুক্রবার সন্ধায় স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্যদের ফুল দি‌য়ে বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস বিতরণ ২০২৪ইং অনু‌ষ্ঠিত হয়।
পথ শিশুদের মুখে হাসি ফুটাতে, গরিব অসহায় মানুষকে সাহায্য করতে ২০২৩ সালে মুন্সিগঞ্জে যাত্রা শুরু করেছিল স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন। সংগঠনটি সারা জেলায় বিভিন্ন সামাজিক, মানবিক কাজের জন্য বেশ সুনাম অর্জন করছে। সংগঠনটি পথ শিশুদের মুখে হাসি ফুটাতে অনেক শিশুদের অর্থ অনুদান দিয়ে লেখা পড়াসহ খাবারের ব্যবস্থা করে দিয়েছে। এছাড়া দেশের বিভিন্ন দুযোর্গকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সংগঠনটি।

তীব্র গরমে রাস্তায় পথ যাত্রীদের মাঝে বিনামুল্যে স্যালাইন,তরমুজ বিতরণ, বন্যার্থদের মাঝে ত্রান বিতরণ, ব্লাড ডো‌নেট, ক‌রেন সদস্যরা রক্ত দান করে শত শত মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতেও বিশেষ অবদান রেখেছেন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন।

যারা দেশের জন্য কাজ করে, দেশের অসহায় মানুষের জন্য কাজ করে, তাদের মধ্যে একজন অন্যতম মহৎ ব্যক্তি হলেন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপ‌তি রুবেল মাদবর। স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপ‌তি সংগঠ‌নের স‌ঠিক ভা‌বে দ্বা‌য়িত্ব পালন করায় মহৎ ও মানবিক কাজের জন্য ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।
এছাড়া স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের ২০২৪ সালের সেরা দ্বা‌য়িত্বশীল হয়েছেন সংগঠ‌নের সাধারণ সম্পাদক জান্নাত ইসলাম জয়া। সেরা সদস্য সংগ্রহ হয়েছেন সাংগঠ‌নিক সম্পাদক মোঃ শা‌কিব, সংগঠ‌নের সেরা ব্লাড ডোনার সংগ্রহ ক‌রে‌ছেন ব্লাড ম‌্যা‌নেজ ও যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহম্মেদ দীপু। এসব ক্রেস্ট ও নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন অন‌ুষ্ঠা‌নের অ‌তি‌থিরা।

স্বপ্নপূরণ যুব ফাউন্ডেশ‌নের প্রতিষ্ঠাতা সভাপ‌তি মোঃ রু‌বেল মাদব‌রের সভাপ‌তি‌ত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের উপ‌দেষ্টা ও মুন্সিগঞ্জ ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গাজী মোঃ আসাদুজ্জামান বাবু, এসময় বি‌শেষ অ‌তি‌থি উপ‌স্থিত ছি‌লেন স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের উপ‌দেষ্টা মুন্সিগঞ্জ ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজের প্রভাষক, কম্পিউটার শিক্ষা মোঃ সোহেল মোল্লা, জু‌লেখা বেগম।

স্বপ্নপূরণ যুব ফাউন্ডেশ‌নের অন‌্যতম এক্টিভ সদস‌্য মোঃ ইব্রা‌হিম হোস‌নের সঞ্চালনায় এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশ‌নের সাধারণ সম্পাদক জান্নাত ইসলাম জয়া, সাংগঠ‌নিক সম্পাদক মোঃ শা‌কিব আহ‌ম্মেদ, সহ সংগঠ‌নিক সম্পাদক অ‌থৈয় আক্তার, ব্লাড ম‌্যা‌নেজ ও যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ফয়সাল আহ‌ম্মেদ দীপু, সদস‌্য সুমাইয়া, শাওন আহ‌ম্মেদ, অপূর্ব রা‌শেদ, মে‌হে‌রিন নাহার মুনা, ফা‌রিয়া আধ্রিন প্রমূখ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী