সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী দলের সিনিয়ার সহ-সভাপতির সাথে সৌজন্য সাক্ষাৎ নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই
বাংলাদেশ কৃষি ব্যাংক,মুন্সীগঞ্জ অঞ্চলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা কল্যান সমিতির ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন

বাংলাদেশ কৃষি ব্যাংক,মুন্সীগঞ্জ অঞ্চলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা কল্যান সমিতির ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন

 

মোঃসুমন হোসেন,মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ কৃষি ব‍্যাংক,অবসরপ্রাপ্ত কর্মকর্তা কল‍্যান সমিতির কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর)সকাল ১০ ঘটিকায় কৃষি ব‍্যাংক ভবনে।বাংলাদেশ কৃষি ব‍্যাংক,মুন্সীগঞ্জ অঞ্চলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা কল্যান সমিতির ২১ সদস‍্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উক্ত সভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন-বাংলাদেশ কৃষি ব‍্যাংক মুন্সীগঞ্জ অঞ্চলের সাবেক মুখ‍্য আঞ্চলিক ব‍্যবস্থাপক এস এম এ খালেক,সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ আইনুল হক।

পূর্ণাঙ্গ কমিটির অন‍্যরা হলেন-
কার্যকরি সভাপতি মোঃ নুরুল ইসলাম ভুইয়া,সহ-সভাপতি নির্বাচিত হন ২ জন-মোঃ সৈয়দ আহম্মদ মিজি,মোঃ মিজানুর রহমান

সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ আইনুল হক,যগ্ন সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,সহ-সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক মাধব চন্দ্র দাস,অর্থ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন,দপ্তর সম্পাদক মোঃ আবু সাইদ,ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃআঃ রহিম ভুইয়া,প্রচার সম্পাদক রাশিদুল কবির খান।
কার্যকরি সদস্য ৯ জন তারা হলেন-
মোঃ আক্রাম হোসেন,মোঃ জিয়া হায়দার খান,মোঃ মাহফুজুর রহমান, দি পংকলাল ব‍্যানাজী,মোঃশামসুল হক,মোঃ সিদ্দিকুর রহমান,মোঃ মোখলেছুর রহমান,মোঃ মাসুম মিয়, মোঃ আবু সাইদ বিন্দু।

সভাপতি মোঃ এস এম এ খালেক বলেন-সরকারি কর্মচারীদের চাকুরি শেষে পেনশন প্রক্রিয়ায় দীর্ঘসূত্রিতা ও ভোগান্তি দূর করার চেষ্টা করতে হবে। অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের মধ্যে সমন্বয় বাড়াতে হবে।দেশের জন্য এখনো আমাদের অনেক কিছু করার আছে।তিনি আরও বলেন,অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের সুযোগ সুবিধা নিশ্চিতে কর্মচারী কল্যাণ সমিতি তৈরী করা হয়।সরকারি কর্মচারীদের পেনশন বৈষম্য নিরসন ও প্রবীনদের মানবিক মর্যাদা সমুন্নত রাখতে সম্মিলিত প্রচেষ্টা চালানো হচ্ছে।এক্ষেত্রে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের মধ্যে ঐক্য ও সমন্বয় বৃদ্ধি করতে হবে।

তিনি আরও বলেন-অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা/কর্মচারীগণের বিভিন্ন দাবী আদায়ের লক্ষে কাজ করে কল্যান সমিতি। তাছাড়া অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা/ কর্মচারীগণের সন্তানদের জন্য বার্ষিক এককালীন শিক্ষা বৃত্তি, সাধারণ চিকিৎসা,কন্যার বিবাহ, প্রাকৃতিক দুর্যোগের জন্য বার্ষিক এককালীন অর্থ সহায়তা,বার্ষিক এককালিন অনুদানসহ নানা সুবিধা নিশ্চিতে এ সংগঠন নিরলসভাবে কাজ করছে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী