সংবাদ শিরোনাম :
নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার
সিরাজদিখানে বিক্রমপুর রক্তদান সংস্থার ৫ম বর্ষপূর্তি পালিত

সিরাজদিখানে বিক্রমপুর রক্তদান সংস্থার ৫ম বর্ষপূর্তি পালিত

 

আরিফ হোসেন হারিছ,সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সিরাজদিখানে নানান আয়োজনে অরাজনৈতিক ও সমাজসেবামূলক সংগঠন বিক্রমপুর রক্তদান সংস্থার ৫ম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। শুক্রবার ১৩ সেপ্টেম্বর সকাল ১০ টায় রাজদিয়া অভয় পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে কেক কাটা, বৃক্ষ রোপন, র‌্যালি, স্বেচ্ছাসেবী ও রক্তদাতাদের মিলন মেলা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলদেশ ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্স, চট্টগ্রাম বিভাগীয় প্রকৌশলী গোলাম মাওলা।

বিক্রমপুর রক্তদান সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য কেএম সবুজ আহম্মেদের সভাপতিত্বে এবং জান্নাতুল ফেরদৌস এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: সাইফুল ইসলাম খাঁন।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন হুমায়ুন কবির সাগর, ডা. দেবব্রত ঘোষ সমীর, শামসুল হক হাওলাদার,বিশ্বজিৎ ঘোষ, মো: মুছা শেখ,মেহেদী হাসান হীরা, রুহুআমিন প্রমুখ।এ সময় বিক্রমপুর রক্তদান সংস্থার পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সকলকে বৃক্ষ চারা দেওয়া হয়। এছাড়া বিক্রমপুর রক্তদান সংস্থার সদস্যদের মধ্যে রয়েছে শুভঙ্কর কুন্ডু, সবুজ, সোহাগ, ইকরামূল,নাজমুল,মুহিত,ফাহিম হাওলাদার,ইয়ামিন, মারুফ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী