সংবাদ শিরোনাম :
নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার
গজারিয়া মহাড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

গজারিয়া মহাড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

ওসমান গনি
স্টাফ রিপোর্টার
মুন্সিগঞ্জে গজারিয়া উপজেলা মোটরসাইকেল দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা চালক ও আরোহী নিহত হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া পাখির মোড় নামক এলাকায় গোমতী-মেঘনা সেতুর ঢালে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

পুলিশি সূত্রে জানা যায় দূর্ঘটনায় নিহতরা ব্যক্তিরা হলেন মোটরসাইকেলটির চালক চাঁদপুরের কচুয়া উপজেলার পালগিরি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে তানভীর আহম্মেদ(২৬)। ও মোটরসাইকেলে থাকা আরোহী ঐ একই গ্রামের দুলাল মিয়ার ছেলে জাহিদ হোসেন জিতু (২৫)।

দূর্ঘটনার পর তাদের উদ্ধার করে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভবেরচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রিয়াদ হোসেন জানান রাত আনুমানিক সাড়ে ১০ টা নাগত এই দূর্ঘনাটি ঘটে এতে দুইজন নিহত হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী