সংবাদ শিরোনাম :
নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার
মুন্সীগঞ্জে নবাগত জেলা প্রশাসক দায়িত্বভার গ্রহণ করেন।

মুন্সীগঞ্জে নবাগত জেলা প্রশাসক দায়িত্বভার গ্রহণ করেন।

 

নিজস্ব প্রতিবেদকঃ

১২ সেপ্টেম্বর ২০২৪ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় জনাব ফাতেমা তুল জান্নাত মুন্সীগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

বিদায়ী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব আবুজাফর রিপন, বিপিএএ নবাগত জেলা প্রশাসক কে ফুল দিয়ে বরণ করেন এবং দায়িত্বভার অর্পণ করেন।

এসময় জেলা প্রশাসন এর সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর ট্রেজারি ভবনে পুলিশের একটি চৌকস দল নবাগত ও বিদায়ী জেলা প্রশাসক কে গার্ড অব অনার প্রদান করেন। পরবর্তীতে ভেরিফিকেশন শেষে নবাগত জেলা প্রশাসক বিদায়ী জেলা প্রশাসক হতে ট্রেজারির দায়িত্ব বুঝে নেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী