সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী দলের সিনিয়ার সহ-সভাপতির সাথে সৌজন্য সাক্ষাৎ নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই
মুন্সীগঞ্জে হত্যা মামলায় সাবেক মেয়রসহ আসামিদের ফাঁ-সির দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জে হত্যা মামলায় সাবেক মেয়রসহ আসামিদের ফাঁ-সির দাবিতে মানববন্ধন

 

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে আলোচিত জিলু হত্যা মামলার সকল আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে জিলুর পরিবারের সদস্য ও এলাকাবাসী।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১ টা হতে ১২টা পর্যন্ত মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনের রাস্তায় ঘন্টা ব্যাপি এ মানববন্ধন করা করেন তারা।

 

এ সময় মানববন্ধনে জিলুর পরিবারের সদস্য রা জিলু হত্যায় জড়িত আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসি কার্যক্রর করার দাবী জানান।

জিলু হত্যার জড়িতরা প্রতিনিয়ত জিলুর পরিবারের সদস্যদের মামলা তুলে নিতে হুমকি ধামকি দিচ্ছে বলে মানববন্ধন অভিযোগ করেন তারা।

এ হত্যার ঘটনায় নিহতের স্ত্রী রেহানা বেগম মামলাটি করেন। ইতিপূর্বে রবিবার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন সকালে পৌরসভার টেঙ্গর এলাকার রিকাবীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে মাস্টামাইন্ড সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহিনের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের প্রকাশ্যে হামলায় জিল্লুর রহমানকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত জিল্লুর রহমান নৌকা প্রতীকের প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থক ছিলেন।

মানববন্ধনে জিলুর পরিবারের সদস্য ছাড়াও শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী