সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী দলের সিনিয়ার সহ-সভাপতির সাথে সৌজন্য সাক্ষাৎ নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই
মুন্সীগঞ্জে শহরের রং ব্যবসায়ী ওমর ফারুক নিখোঁজ

মুন্সীগঞ্জে শহরের রং ব্যবসায়ী ওমর ফারুক নিখোঁজ

 

স্টাফ রিপোর্টারঃ

মুন্সীগঞ্জ শহরে পাওনা টাকা আনতে যাওয়ার কথা বলে দোকান থেকে বের হয়ে ওমর ফারুক (৪৫) নামের এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। বুধবার সকাল থেকে নিখোঁজ রয়েছেন তিনি । এ ঘটনায় একই দিন সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার সাধারণ ডায়েরী নং-৬৫৫।

নিখোঁজ ব্যবসায়ী ওমর ফারুক শহরের সুপারমার্কেট এলাকার পৌর মার্কেটের একতা রং বিতানের স্বত্ত্বাধিকারী ও পৌরসভার যোগিনীঘাট এলাকার মৃত মো. হায়দার আলী বেপারির পুত্র। তিনি বিগত ২৫ বছর যাবৎ রংয়ের ব্যবসার সাথে জড়িত।

পরিবার জানায়, প্রতিদিনের মত বুধবার সকাল ৮ টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যান ওই ব্যবসায়ী। পরে বেলা সাড়ে ১০ টার দিকে দোকানে থাকা তার শ্যালক মো. শামিমকে একজনের কাছে পাওনা টাকা উদ্ধারে যাচ্ছেন বলে বের হন।

মো. শামিম বলেন, দুলাভাই আমাকে বলেন যে সদর উপজেলার বাংলাবাজারে দুই ব্যক্তির কাছে তিনি টাকা পান, তাদের মোবাইল বন্ধ থাকায় বাসায় যাবেন তিনি। দোকান থেকে বের হয়ে ১১ টার দিকে তিনি আমাকে ফোন দিয়ে আবারও বলেন যে, তিনি কাচারি এলাকার সিএনজি স্ট্যান্ড থেকে বাংলাবাজারের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

বেলা সাড়ে ১১ টার পর থেকে তাকে কল করা হলে তিনি আর ধরেননি। সর্বশেষ রাত ১১ টা পর্যন্ত তার হদিস পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

যদি কেউ ওই ব্যবসায়ীকে দেখে থাকেন সংশ্লিষ্ট থানা বা এই নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে- রাকিবুল হাসান ০১৯৯৬৮১০৫৭২।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী