সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা।

সিরাজদিখানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা।

 

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জের সিরাজদিখানের বয়রাগাদী ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
গতকাল শনিবার বিকাল ৪.৩০ মিনিটে বয়রাগাদী ইউনিয়ন উদয়ন ক্লাব মাঠে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বয়রাগাদী ইউনিয়ন বিএনপির সভাপতি, হাবিব সরকারের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম হায়দার আলী,
বয়রাগাদী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট জামাল হোসেন বিপ্লবের সঞ্চালনায়, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি, খন্দকার মাহমুদুর রহমান কুট্টি যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান হাওলাদার মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সিদ্দিক মোল্লা বয়রাগাদী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জুয়েল ভূঁইয়া সিরাজদিখান উপজেলা যুবদলের আহবায়ক ইয়াছিম সুমন, যুগ্ম আহবায়ক আক্তার তালুকদার সিরাজদিখান উপজেলা ছাত্রদলের সভাপতি সাখাওয়াত হোসেন রকি উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ নাইম সহ সভাপতি আশিক শেখ সহ সভাপতি পারভেজ হোসেন, মালখানগর কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইমন চোকদার সহ উপজেলা বিএনপি ও ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী- পেশার মানুষ।
এ সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রোগ মুক্তি ও আন্দোলনে রুহের মাগফেরাত কামনা দোয়া পরিচালনা ও পরে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী