সংবাদ শিরোনাম :
সাপাহারে জামায়াত নেতা আব্দুল্লাহহিল কাফির হত্যাকারী ডাকাত দম্পতি রেজা ও সায়মা গ্রেফতার

সাপাহারে জামায়াত নেতা আব্দুল্লাহহিল কাফির হত্যাকারী ডাকাত দম্পতি রেজা ও সায়মা গ্রেফতার

 

 

আব্দুল হালিম নওগাঁ জেলা প্রতিনিধি: ছিনতাই হওয়া মোবাইল ফোনের সূত্র ধরে সাপাহারে জামায়াতে ইসলামী নেতার হত্যাকারীকে পুলিশ গ্রেফতার করেছে । গত কাল মঙ্গলবার গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে চাঁপাই নবাবগঞ্জের সোনা মসজিদ এলাকা থেকে জড়িতদের নিজ বাড়ী হতে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয় । গ্রেফতারকৃত ডাকাত চাঁপাই নবাবগঞ্জের সোনা মসজিদ বালিয়া দিঘী গ্রামের ভুল্লু ওরফে ভুলুর ছেলে রেজাউল ইসলাম রেজা (৪৮) ও তার স্ত্রী সায়মা খাতুন (৪৪)।
সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেবনাথ জানান গত ৩০আগষ্ট রাত ১০ টার দিকে সাপাহার উপজেলার আশড়ন্দবাজার হতে উপজেলা জামায়াতে ইসলামী বাংলাদেশ সাপাহার উপজেলা শাখার সেক্রেটারী আব্দুল্লাহিল কাফি স্যার ও তার সহযোগী মোটরসাইকেল যোগে সাপাহার সদরে আসছিলেন। পথে একদল ছিনতাইকারী দূবৃত্ত তাদের পথ রোধ করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং জামায়াত নেতার মাথায় আঘাত করে। রাতেই তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎনাধীনাবস্থায় ৩১আগষ্ট দুপুরে মৃত্যু হয়। পরে দলের পক্ষ থেকে সাপাহার থানায় একটি ছিনতাই ও খুনের মামলা দায়ের করা হয়। নিহত জামায়াত নেতা আব্দুল্লাহিল কাফি স্যার ছিনতাই হওয়া ওই মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশের সাপাহার সার্কেল এম এম সবুজ রানা ও অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেবনাথ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাতে বালিয়া দিঘী গ্রামের বাড়ী হতে হত্যা মামলার ডাকাত রেজাউলকে এবং নিহত জামায়াত নেতার ছিনতাইকৃত মোবাইল ফোন ডাকাতের স্ত্রীর সায়মার নিকট হতে উদ্ধার করে। ডাকাত রেজাউল ও তার স্ত্রী সায়মা খাতুনকে গ্রেফতার করে। কুখ্যাত ডাকাত রেজাউল এর বিরুদ্ধে ৪ টি ডাকাতি মামলা সহ মোট ৬ টি মামলা চলমান রয়েছে।
বুধবার গ্রেফ্তারাৃক ডাকাত দম্পতিকে পুলিশ নওগাঁ কোর্টে প্রেরণের পর রিমান্ড চেয়ে আবেদন করবেন বলে অফিসার ইচার্জ পলাশ দেব জানিয়েছেন

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী