সংবাদ শিরোনাম :
শ্রীনগরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মা-ছেলে আহত

শ্রীনগরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মা-ছেলে আহত

 

মোহন মোড়ল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মা ও ছেলে আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শ্রীনগর ছনবাড়ি ওভারব্রিজের সামনে এ ঘটনা ঘটে।

মোটরসাইকেল চালক আবু বক্কর সিদ্দিক (২৮) ও তার মা শাহিদা বেগম (৫০) গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করেন। স্থানীয়রা জানায়, ছনবাড়ি ওভারব্রিজের সামনে হাইওয়ে মাওয়ামুখী লেনে একটি ট্রাকের (ঢাকা মেট্রো ন- ১৪৬৮০৪) পিছনে দ্রæতগতির মোটরসাইকেলটি (শরীয়তপুর হ- ১১৩০০৪) নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা খায়। এতে বাইকের চালকসহ আরোহী দুজনেই সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এদিন উভয়য়ের অসাবধানতার জন্যই এ দুর্ঘটনা ঘটেছে জানান প্রত্যক্ষদর্শীরা।

শ্রীনগর ফয়িার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আহত দুজন সম্পর্কে মা ও ছেলে। তারা শরীয়তপুরের জাজিরা এলাকার বাসিন্দা। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাঁসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী