সংবাদ শিরোনাম :
সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা তথ্য গোপনে এফিডেভিড করে বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার কালবেলা’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালনে সাংবাদিকদের মিলনমেলা মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী দলের সিনিয়ার সহ-সভাপতির সাথে সৌজন্য সাক্ষাৎ নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার
মুন্সীগঞ্জে সমন্বয়ক দল, হতাহতদের পরিবারের সাথে মতবিনিময়

মুন্সীগঞ্জে সমন্বয়ক দল, হতাহতদের পরিবারের সাথে মতবিনিময়

 

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে আন্দোলনে নিহত ও আহতদের পরিবারের সদস্য ও স্বজনদের সঙ্গে মতবিনিময় করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক দল।
রোববার (৮ সেপ্টেম্বর) শহরের একটি রেস্তোরাঁয় দুপুরের আগে গত ৪ আগস্টের সহিংসতায় নিহত তিন জন এবং ঢাকায় নিহত ছয় জনসহ আহতদের পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন সমন্বয়করা

এর আগে, বিভাগীয় ও জেলা সফরের অংশ হিসেবে আজ সকালে কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের নেতৃত্বে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ১৩ সদস্যের একটি দল মুন্সীগঞ্জে আসেন।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট মুন্সীগঞ্জের সুপার মার্কেট এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যোগ দিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হন মুন্সীগঞ্জ শহরের উত্তর ইসলামপুর এলাকার কাজী মতিনের ছেলে রিয়াজুল ফরাজি, আলী আকবরের ছেলে মোহাম্মদ সজল ও সিরাজ সরদারের ছেলে নূর মোহাম্মদ ডিপজল। আহত হন অর্ধশতাধিক মানুষ।

এদিকে, আজ বিকেলে মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ মাঠে ছাত্র জনতার সঙ্গে মতবিনিময় সভা করার কথা রয়েছে সমন্বয়ক দলের।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী