সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে সংবাদ মাধ্যমে ভুল তথ্য প্রচারের প্রতিবাদে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

মুন্সীগঞ্জে সংবাদ মাধ্যমে ভুল তথ্য প্রচারের প্রতিবাদে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা বিএনপি’র সভাপতি আলী আজগর রিপন মল্লিকের বিরুদ্ধে ভুল তথ্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক সফিউদ্দিন আহমেদ মিলনায়তনে এ সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে রিপন মল্লিক দাবি করেন,গত ৮ সেপ্টেম্বর ২০২৪ দৈনিক একটি জাতীয় পত্রিকায় তার বিরুদ্ধে মুন্সীগঞ্জে ভিন্ন মোড়কে রাজনৈতিক মাঠ দখল শীর্ষক সংবাদ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউব চ্যানেলে তার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, অপবাদ ও বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করা হয়েছে। সেই সংবাদ মাধ্যমে আলী আজগর রিপন মল্লিক দলীয় নেতাকর্মীদের নিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করেন বলে সংবাদ মাধ্যমে প্রচার করা হয়। সাংবাদ মাধ্যমে প্রচারিত সংবাদটি ভিত্তীহন দাবি করে উক্ত সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

সংবাদ সম্মেলনে আলী আজগর রিপন মল্লিক বলেন, প্রশাসনের সহযোগিতায় তিনি অবৈধ বালু উত্তোলন বন্ধ করে দেন। তার এই মহৎ কাজটি ভালোভাবে নেয়নি একটি পক্ষ। এখন ওই অবৈধ বালু ব্যবসায়ীরা সংবাদ মাধ্যমে মিথ্যা তথ্য প্রচার করে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তিনি।

তিনি আরো বলেন, কেবল কিছু স্বার্থান্বেষী মহল তাদের হীন রাজনৈতিক স্বার্থকে চরিতার্থ করার জন্য এবং আমি এবং আমার প্রিয় রাজনৈতিক সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সম্মানকে ক্ষুন্ন করার জন্য এই ধরনের অপবাদ মূলক সংবাদ পরিবেশনে সহায়তা করছে।”

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন,টঙ্গীবাড়ী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন মোল্লা, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জহিরুল ইসলাম মুরাদ, টঙ্গীবাড়ী উপজেলা যুবদলের আহ্বায়ক আনিসুর রহমান, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কামরুজ্জামান তপন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আলমগীর কবীর, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ফারুক ইসলাম সেন্টু সহ আরোও অনেকে।

 

 

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী