সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে শ্রীনগরে ষোলঘরে বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল ।

মুন্সীগঞ্জে শ্রীনগরে ষোলঘরে বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল ।

 

শেখ আছলাম,শ্রীনগর ঃ

মুন্সীগঞ্জের শ্রীনগরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি এবং বন্যাগর্তদের জন্য আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৪ আগষ্ট বেলা ১১টায় উপজেলার ষোলঘর ইউনিয়ন বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে খৈয়াগাঁও এলাকায় এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ষোলঘর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আল হাসান এর সভাপতিত্বে ও সাঃ সম্পাদক ফজলে রাব্বি চৌধুরী রনি’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি ও আল- মুসলিম গ্রুপের চেয়ারম্যান শেখ মোঃ আব্দুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম মৃধা ও সাঃ সম্পাদক হাফিজুল ইসলাম খান, সিরাজদিখানের সাঃ সম্পাদক এম হায়দার আলী খান।

উপস্থিত ছিলেন,শ্রীনগর উপজেলার সিনিয়র সহ-সভাপতি আশরাফ হোসেন মিলন,সাংগঠনিক সম্পাদক ফারুক মোড়ল, যুবদলের আহবায়ক জয়নাল আবেদীন মৃধা জেমস, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন,স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফয়সাল আহাম্মেদ রনি, সদস্য সচিব এমদাদুল হক রজিন, ছাত্রদলের সভাপতি আশরাফুল ইসলাম শুভ ও সাঃ সম্পাদক ইমন হোসেন।
আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আঃ বাতেন খান শামীম, এডঃ রফিকুল ইসলাম,নুর ইসলাম বেপারী, সিরাজুল ইসলাম তালুকদার, শহিদুল ইসলাম কাড়াল, সোলাইমান খান, মতিউর রহমান, মোহাম্মদ আলী, আনোয়ার হোসেন হৃদয়,আরিফুল হক মনু কাজী,আব্দুল জলিল,আলী আজম, নুরুল ইসলাম পার্থ, জহিরুল ইসলাম মাসুদ,খাদিমুল ইসলাম অপু, ইউনিয়ন যুবদল নেতা সেলিম মিয়া প্রমুখ ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী