সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
মুন্সীগঞ্জে শ্রীনগরে মোটরসাইকেল চালক নিহত ।

মুন্সীগঞ্জে শ্রীনগরে মোটরসাইকেল চালক নিহত ।

 

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে শ্রীনগরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালকের মৃত্যু হয়েছে। এ সময় বাইকের আরোহী গুরুতর আহত হয়। গত মঙ্গলবার রাত ১১ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাঁসাড়া স্কুল গেইটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নিহতের নাম আব্দুল হাকিম (২৭)। সে ঢাকার কেরানীগঞ্জ এলাকার বাসিন্দা সাইফুল ইসলামের পুত্র।

স্থানীয়রা জানায়, এক্সপ্রেসওয়ের ঢাকামুখী লেনের হাঁসাড়ায় এসে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে সিটকে পড়ে। এতে ঘটনাস্থলে চালক নিহত হয়। আহত আরোহীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।
হাঁসাড়া হাইওয়ে থানার ওসি কা ন কুমার সিংহ জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী