সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে শাহারিক নিহত ঘটনায় পিতার লিখিত প্রতিবাদ এর অভিযোগ।

মুন্সীগঞ্জে শাহারিক নিহত ঘটনায় পিতার লিখিত প্রতিবাদ এর অভিযোগ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি –

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার দক্ষিন রামগোপালপুর আনিস চৌধুরী সদর থানায় লিখিত সাধারণ ডায়েরী করার প্রতিবাদ এর অভিযোগ উঠেছে।

এবিষয়ে নিহত শাহারিক এর পিতা আনিস চৌধুরী বলেন, লিখিত সাধারণ ডায়েরী করার আবেদন করিতেছি যে, আমার ছেলে মানিক মিয়া শাহারিক চৌধুরী (২৬) বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গত ০৫/০৬/২০২৪ তারিখ দুপুর অনুমান ০১.০০ ঘটিকার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন চাঁনখারপুল এলাকায় আন্দোলনরত অবস্থায় মাথায় গুলিবিদ্ধ হয়ে শহিদ হন মৃত্যুবরন করে।। আমার ছেলে মৃত্যুর পর আমি মানসিক ও শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় ঐ সময় আমি এই বিষয়ে কোন আইনগত ব্যবস্থ এখন করিতে পারি নাই। পরবর্তীতে জানতে পারি যে, মোঃ রাজু আহমেদ(৩০), পিতা-হুমায়ন মোল্লা, সাং-কোড নম্বর ২২. বাসা নম্বর-২৫, ব্লক মিউ সি, মিরপুর-১, ঢাকা-১২১৬ বাদী হয়ে আমার ছেলে হত্যাকান্ডের বিরুদ্ধে ঢাকা কোর্টে একটি মামলা দায়ের করেন। উক্ত বাক্তিকে আমি চিনি না এবং সে আমার আত্মীয়ধজন না। সে বাদী হয়ে কেন এবং কাদের বিরুদ্ধে মামলা করছে তাহাদের কে আমি চিনি না এবং এই বিষয়ে আমি অবগত না। বিষয়টি ভবিষ্যতের জন্য সাধারণ ডায়েরীভুক্ত করে রাখা প্রয়োজন।

আমি নিম্নবাক্ষরকারী মোঃ আনিস চৌধুরী। ৪৯। পিতা লুৎফর রহমান চৌধুরী মাতা। মাহিয়া চৌধুরী, জাতীয় পরিচয় পত্রে নং ৮৬২৩১৬১৪৮২, ঠিকানা স্থায়ী) দক্ষিন রামগোপালপুর, গ্রাম -দক্ষিন রামগোপালপুর, ইউনিয়ন/ওয়ার্ড ওয়ার্ড নং-০১ মিরকাদিম পৌরসভা, থানা-মুন্সিগঞ্জ জেলা মুন্দিগঞ্জ মোবাইল নং ০১৯১৭১০৬৭৮৬।

এঘটনায় থানায় সাধারণ ডায়েরী করার নং ৩২৫ আছমা আক্তার বিপি-৮৩০৩০৬১৪৭০ (ডিউটি অফিসার) উপস্থিতিতে লিখিত অভিযোগ দায়ের করেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী