সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সমাবেশে পার্টির কেন্দ্রীয় কমিটির সমাবেশ অনুষ্টিত।

মুন্সীগঞ্জে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সমাবেশে পার্টির কেন্দ্রীয় কমিটির সমাবেশ অনুষ্টিত।

 মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সমাবেশে পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, ডামি নির্বাচনের হোতা নির্বাচন কমিশনের অবিলম্বে পদত্যাগ করতে হবে। পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীসমূহকে আর রাজনৈতিক নিপীড়নের জন্য ব্যবহার করা যাবে না।

গতকাল শুক্রবার (৩০ আগস্ট) বিকাল ৩টায় মুন্সীগঞ্জ শহরের শহীদ চত্বরে অনুষ্ঠিত বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সমাবেশে তিনি এসব কথা বলেন।

সাইফুল হক বলেন, ডামি নির্বাচনের হোতা গোটা নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করেছেন এবং বলেছেন নির্বাচন কমিশনের উচিৎ হবে অবিলম্বে রাষ্ট্রপতি বরাবর তাদের পদত্যাগপত্র জমা দেওয়া।
এখনো তারা পদত্যাগ না করায় তিনি বিস্ময় প্রকাশ করে বলেন, মানুষের ভোটের অধিকারের বিরুদ্ধে দাঁড়িয়ে সমগ্র নির্বাচন ব্যবস্থাকে তামাশায় পরিণত করার ব্যাপারে এই নির্বাচন কমিশনেরও দায়-দায়িত্ব রয়েছে। তিনি রাজনৈতিক দলসমূহের সঙ্গে আলোচনা করে নির্বাচন ব্যবস্থার গণতান্ত্রিক সংস্কার ও গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনের উদ্যোগ নিতে অন্তর্বর্তী সরকারের প্রতি আহবান জানাচ্ছি।

তিনি অগ্রাধিকারের ভিত্তিতে পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর পুনর্গঠন করে জননিরাপত্তা নিশ্চিত করার আহবান জানান। তিনি বলেন, পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে রাজনৈতিক বিরোধীদের দমনে নিপীড়নের উদ্দেশ্যে ব্যবহার করা যাবে না।

তিনি বলেন, যৌক্তিক সময়ের মধ্যে অবাধ, নিরপেক্ষ ও বিশ্বাসযোগ্য নির্বাচন অনুষ্ঠানসহ অন্তর্বতী সরকারের কাজের রোড়ম্যাপ দেশবাসীর কাছে হাজির করারও দাবি জানিয়েছেন। তিনি অন্তর্বতী সরকারকে বিতর্কিত করার যে কোনো তৎপরতা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহবান জানিয়েছেন।

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মুন্সীগঞ্জ জেলা কমিটির সম্পাদক শেখ মো. শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে আরো বক্তব্য রাখেন পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, মাহমুদ হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য রাশিদা বেগম, সাইফুল ইসলাম প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুর রহমান, নাগরিক ঐক্যের নেতা আবু তালেব দেওয়ান, বিপ্লবী ছাত্র সংহতির নেতা শেখ মোহাম্মদ সৌরভ প্রমুখ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী