সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা তথ্য গোপনে এফিডেভিড করে বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার কালবেলা’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালনে সাংবাদিকদের মিলনমেলা মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী দলের সিনিয়ার সহ-সভাপতির সাথে সৌজন্য সাক্ষাৎ নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু
মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত

মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত

মোঃ লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জ জেলা পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড ও সাক্ষাৎকার মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জেলার পুলিশ লাইন্স মাঠে পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর কনস্টেবল/নায়েক হতে এএসআই (নিরস্ত্র) এবং এএসআই (নিরস্ত্র) হতে এসআই (নিরস্ত্র) পদে পরীক্ষার্থীদের প্যারেড ও সাক্ষাৎকার মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত প্যারেড ও সাক্ষাৎকার পরীক্ষায় উপস্থিত ছিলেন বিভাগীয় পদোন্নতি পরীক্ষা পরিচালনা ও মূল্যায়ন বোর্ডের সভাপতি জনাব মুহম্মদ শামসুল আলম সরকার, পুলিশ সুপার, পিপিএম বার।

এ সময় বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর পরীক্ষা কমিটির সম্মানিত সদস্য জনাব মোহাম্মদ বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত, মুন্সীগঞ্জ। জনাব মো. সোহান সরকার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), নারায়ণগঞ্জ সহ অন্যান্য উধ্বর্তন পুলিশ কর্মকর্তাগণ এবং বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় অংশ গ্রহণকারী সকল পরীক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী