সংবাদ শিরোনাম :
মধ্যনগরে সংবাদ সম্মেলন মিথ্যা সংবাদের প্রতিবাদ

মধ্যনগরে সংবাদ সম্মেলন মিথ্যা সংবাদের প্রতিবাদ

এম এ মান্নান, মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ূম মজনু ও দলের নেতাকর্মীদের নিয়ে কয়েকটি জাতীয় দৈনিক অনলাইন সংস্করণ ও স্থানীয় দৈনিকে পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার বিকালে মধ্যনগর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন মধ্যনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু বলেন, সম্প্রতি মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রাসেল আহমদ একজন গণমাধ্যমকর্মী হিসেবেও পরিচিত।

তিনি তার দলীয় এজেন্ডা বাস্তবায়ন ও রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে আমার ও মধ্যনগর উপজেলা বিএনপি নেতৃবৃন্দের বিরুদ্ধে বিভিন্ন জাতীয় ও অনলাইন পোর্টালে উদ্দ্যেশ্য প্রণোদিত খবর ছড়াচ্ছে।এতে বিএনপির নামধারী কয়েকজন, আওয়ামীলীগের সাথে তাল মিলিয়ে চলা এবং মদদদাতা ব্যাক্তি আশরাফ উদ্দিন হিল্লোল ও স্বপন জাহান ইন্দন দিচ্ছে ।

এতে করে আমাদের বিএনপি দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে।এসকল কাজের সাথে আমি আব্দুল কাইয়ুম মজনু ও আমাদের দল বিএনপি কোন ভাবেই জড়িত নয়।আপনাদের মাধ্যমে আমি এসব কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি তাদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। 

এ সময় উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো.আব্দুল হামিদ,সাবেক সাধারণ সম্পাদক মো.আবুল বাশার,জেলা বিএনপির সদস্য মো কামাল হোসেন,উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মো.আশিক মিয়া,বিএনপি নেতা মো.মমিনুল হক বেনু,যুবদলের আহবায়ক মো.গোলাম সাইফুল,সিনিয়র যুগ্ম আহবায়ক মো.রায়হান উদ্দিন সোহেল,যুগ্ম আহবায়ক মো.সাইদুর রহমান জিয়া,ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান,শাহিদুর রহমান শিপলু,শ্রমিক দলের আহবায়ক আব্দুল জলিল,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইদুল ইসলাম শেফুল,মধ্যনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবে হায়াত,বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি সাহেবুর আলম,সাধারণ সম্পাদক মো.ইমানুল গণি তালুকদার রুবেল,মধ্যনগর ইউনিয়ন যুবদলের সভাপতি মো.ইমরান,চামরদানী ইউনিয়ন যুবদলের সভাপতি আবুল হাসনাত তোয়াসিন প্রমুখ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী