সংবাদ শিরোনাম :
সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা।
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মুন্সীগঞ্জ জেলার বিএনপির যুগ্ন আহবায়ক মহিউদ্দিন ।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মুন্সীগঞ্জ জেলার বিএনপির যুগ্ন আহবায়ক মহিউদ্দিন ।

 

মোল্লা মোহাম্মদ শাহীন,ষ্টাফ রিপোটারঃ

গত ১ সেপ্টেম্বর ২০২৪ রোববার দৈনিক সমকাল পত্রিকার সকল সংস্করণের ২নং পাতায় ৫ ও ৬ কলামে সেলিম খানের পর নতুন বালুখেকো চাঁদপুরে শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদটি দেশের প্রচলিত সাংবাদিকতার রীতিনীতি মেনে করা হয়নি বলে আমি মনে করি। আমার মতে, সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। প্রতিবেদনে বলা হয়েছে মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপির আহ্বায়ক (প্রকৃতপক্ষে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি) আফসু চেয়ারম্যানের বালু উত্তোলনের লাইসেন্স বেআইনিভাবে ব্যবহার করে চাঁদপুরের পদ্মা মেঘনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে। চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহেরচর ও চর ওয়েবস্টার মৌজায় বালু উত্তোলনের কারণে পরিবেশ বিপর্যয়ের আশঙ্কা দেখা দিয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানায়, চাঁদপুরে উপস্থিত থেকে প্রতিনিয়ত বালু তুলছেন মুন্সিগঞ্জ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান, মুন্সীগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ও আফসু চেয়ারম্যানের ছোট ভাই মুন্সীগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ মহিউদ্দিন। তাদের সহায়তা করছে মতলবের দিপু সরকার। তিনিও অবৈধভাবে বালু তুলছেন।

প্রকৃতপক্ষে উল্লেখিত আফসু চেয়ারম্যানের সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি। তার সাথে আমার কোন রাজনৈতিক বা পারিবারিক সম্পর্ক নেই। মুন্সিগঞ্জ সদর উপজেলা ঘেঁষা মেঘনা নদী থেকে প্রতিবেদনে উল্লেখিত চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মোহনপুর এলাকার দূরত্ব প্রায় ১০ কিলোমিটার। এত দূরত্বে গিয়ে দলীয় প্রভাব বিস্তার করে বালু উত্তোলনের অভিযোগটি পুরোপুরি অবান্তর ও অবাস্তব। আমি মুন্সীগঞ্জ জেলার বিএনপির যুগ্ন আহবায়ক মহিউদ্দিন মুন্সিগঞ্জ ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান। আমার বড় ভাই আব্দুল হাই মুন্সীগঞ্জ ৪ ও ৩নং আসনের পাঁচবারের সংসদ সদস্য ও উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছে।

আমার পরিবারের কোন সংসদের বিরুদ্ধে কোন আমলেই এইরূপ কোন অপকর্মের অভিযোগ নেই। প্রকৃতপক্ষে আমাদের পরিবারের জনপ্রিয়তা ঈশ্বরিত হয়ে একটি মহল নিজ স্বার্থে হাসিলের জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে অপপ্রচার করা হচ্ছে। প্রতিবেদনটি পরে আমার মনে হয়েছে দৈনিক সমকালের মত স্বনামধন্য গণমাধ্যমে এই জাতীয় তথ্যহীন ও ভিত্তিহীন সংবাদ প্রচারের মাধ্যমে সংবাদের গ্রহণযোগ্যতাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। যেহেতু এই প্রতিবেদনের কারণে আমার রাজনৈতিক সুনাম ক্ষুন্ন হয়েছে , তাই আমি উল্লেখিত প্রতিবেদনের জোরালো প্রতিবাদ জানাচ্ছি।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী