সংবাদ শিরোনাম :
কালবেলা’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালনে সাংবাদিকদের মিলনমেলা মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী দলের সিনিয়ার সহ-সভাপতির সাথে সৌজন্য সাক্ষাৎ নাচোলে অভিযোগের ২ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই
নওগাঁয় জমি দখলের অভিযুক্তের বিরুদ্ধে থানায় বিএনপির জিডি

নওগাঁয় জমি দখলের অভিযুক্তের বিরুদ্ধে থানায় বিএনপির জিডি

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর পোরশা উপজেলার সাবেক সহ সভাপতি ও বর্তমানে তেতুলিয়া ইউনিয়ন বিএনপির সদস্য তৌফিক শাহ চৌধুরীর বিরুদ্ধে কৃষকের জমি দখলের অভিযোগে থানায় জিডি করা হয়েছে।
বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে বিএনপির পক্ষে দলের বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন এই জিডি দায়ের করেন।
জানা গেছে, দেশের পটপরিবর্তনের পর ক্ষমতার জোরে তিনি ওই ছয় কৃষকের ২৪ বিঘা জমি দখল করেছেন বলে থানায় অভিযোগ করেন ভুক্তভোগীরা। এর পরিপ্রেক্ষিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির পক্ষ থেকে আজ বুধবার রাত ৯ টায় পোরশা থানায় জিডি করা হয়।
পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান ঢাকাপ্রকাশকে এই তথ্য নিশ্চিত করেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।
উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখে ঢাকা প্রকাশ একটি পত্রিকায় বিএনপি নেতার বিরুদ্ধে কৃষকের জমি দখলের অভিযোগ শীর্ষক একটি খবর প্রকাশিত হয়। সেখানে বিএনপি নেতা তৌফিক শাহ্ চৌধুরী ছয় কৃষকের জমি দখলের অভিযোগ উঠেছে।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী