সংবাদ শিরোনাম :
সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা।
গাজীপুরে বিশৃঙ্খলার জবাব দিতে জামায়াত প্রস্তুত

গাজীপুরে বিশৃঙ্খলার জবাব দিতে জামায়াত প্রস্তুত

মোঃমোখলেছুর রহমান জয় গাজীপুর থেকে

গাজীপুরে যেকোন ধরনের বিশৃঙ্খলার জবাব দিতে জামায়াতে ইসলামী গাজীপুর শাখা সতর্ক রয়েছে। স্বৈরাচার শেখ হাসিনা বিদায় হয়েছে। এখন সময় সন্ত্রাস আর দুর্নীতিবাজদের বিচারের সম্মুখীন করা সময়ের দাবিতে পরিণত হয়েছে।

গতকাল সকালে টঙ্গীর চেরাগআলী এলাকায় উন্মুক্ত মাঠে এক কর্মী সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগরের-টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার উদ্যোগ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন টঙ্গী পশ্চিম থানা আমির নেয়ামত উল্লাহ শাকের। প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মসলিসে সুরা সদস্য ও গাজীপুর মহানগরীর সহকারী সেক্রেটারি আফজাল হোসাইন।

টঙ্গী পশ্চিম থানা সেক্রেটারি ফজলুল হক নোমান এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গাজীপুর মহানগরীর এইচ আরডি সম্পাদক নজরুল ইসলাম, মহানগর নেতা এ এইচ এম ইরফানুল হক, অবিভক্ত টঙ্গী থানার সাবেক আমির গোলামুল কুদ্দুস, টঙ্গী পূর্ব থানার আমির এড রাজু আহমেদ, সেক্রেটারি সাইফুল্লাহ, শিবির টঙ্গী পূর্ব সভাপতি হাবিবুর রহমান, সাবেক কেন্দ্রীয় শিবির নেতা ও টঙ্গী পূর্ব মজলিসে শুরা সদস্য ফখরুল আলম সিফাত, টঙ্গী পশ্চিম মজলিসে শুরা সদস্য জাকারিয়া আকন্দ, সাবেক টঙ্গী কলেজ সভাপতি মোতাহার হোসেন মোহন, জামায়াত নেতা ফারুখ আহমেদ, এড: নুরুল আলম সরকার, সাইদুল আলম, নেয়ামত উল্লাহ ভূইয়া প্রমুখ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী