সংবাদ শিরোনাম :
সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা।
আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

“বহু ভাষায় শিক্ষার প্রসার :পারস্পরিক সমঝোতা ও শান্তির জন্য সাক্ষরতা” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আজ পালিত হচ্ছে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস ২০২৪। দিবসটি উপলক্ষে মুন্সীগঞ্জে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আজ সকাল ১০ টায় র্যালিটি ডিসি অফিসের প্রাঙ্গণ থেকে শুরু হয়। এ সময় রেলিতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব রিফাত ফেরদৌস, থান্দার খায়রুল হাসান, ‍পিপিএম-সেবা
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব নজরুল ইসলাম ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।পরে রেলী শেষ করে জেলা প্রশাসকের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব মোঃ আবু জাফর রিপন (বিপিএএ)। তিনি সাক্ষরতা দিবসের তাৎপর্য তুলে ধরে বিশেষ বক্তব্য প্রদান করেন।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী